সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় ছিনতাই চক্রের দুই সদস্য আটক

◷ ৪:১৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ দেশের খবর, রাজশাহী
66e

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার উপজেলার মাতাজী সড়কের কাদিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্ব থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আটকরা হলেন, জেলার মহাদেবপুর উপজেলার চকখড়িবল্লভ গ্রামের নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০) ও বদলগাছী উপজেলার গোবরচাঁপা গ্রামের আনিছুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠুন (৩৪)।

থানায় মামলা সূত্রে জানা যায়, ধামইরহাট উপজেলার রঘুনাথপুর গ্রামের রবিউল ইসলাম তার শ্বশুর হাফিজুর রহমান ও শ্যালক ফিরোজকে সঙ্গে নিয়ে বুধবার সকাল ১০টার দিকে উপজেলার বরথা বাজারে গরু কেনার উদ্যেশে রওয়ানা দেন। পথিমথ্যে মাতাজী সড়কের কাদিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্বে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা দুই যুবক তাদের গতিরোধ করে।

এরপর তারা মাস্ক ব্যবহার না করায় মোটরসাইকেল থেকে জাহিদুল ইসলাম নেমে এসে তাদের শরীর তল্লাশি শুরু করে। পরে রবিউল ইসলামের কোমরে থাকা ৬০ হাজার টাকার বান্ডিল কেড়ে নিয়ে তড়িঘড়ি করে তারা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মোটরসাইকেলসহ দুই যুবক জাহিদুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান মিঠুনকে আটক করে গণধোলাই দেয়।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টহল দল ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের উদ্ধার করে এবং ঘটনার সত্যতা মেলে। পরে ছিনতাই হওয়া ৬০ হাজার টাকা উপস্থিত লোকজনের সামনে টাকার মালিক রবিউল ইসলামকে ফেরত দেয় র‌্যাব ৫। পরে র‌্যাব তাদেরকে ধামইরহাট থানায় সোপর্দ করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার বলেন, ঘটনায় ভুক্তভোগী রবিউল ইসলাম বাদি হয়ে ওই দিন রাত ৮টার দিকে মামলা করেছেন। বৃহস্পতিবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।