🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল

pm
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৫ এপ্রিল সকাল ১০টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানান।

এছাড়া দেশে চলমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী‌ শেখ হাসিনা দেশের জনগণের জন্য ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। এর আগে প্রতি উপজেলা থেকে অন্তত দুইজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯ লাখ ৮৬ হাজার ৭৭৫ জন। আর প্রাণ হারিয়েছেন ৫০ হাজার ৪৪১ জন। সুস্থ হয়েছেন দুই লাখ ৬ হাজার তিনশ ৭২ জন।

এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম ওই ভাইরাস শনাক্ত করা হয়। এরপর থেকে দেশবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত দেশে মোট আক্রান্ত ৫৬ জন, মৃত্যুবরণ করেছে ৬ ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন। চিকিৎসাধীন রয়েছেন ২৪ জন। আর কোয়ারেন্টিনে রয়েছে ২৬ হাজার ২৩ জন।