সংবাদ শিরোনাম

হাসিনা-মোদির সুসম্পর্কের কারণেই টিকা এসেছে: পররাষ্ট্রমন্ত্রীনিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে পড়ল ট্রাক, প্রাণ গেল ঘুমন্ত ব্যক্তিরটাঙ্গাইলে নারীর গোসলের ভিডিও ধারণকারী ছাত্রলীগ নেতা কারাগারেভূঞাপুর পৌর নির্বাচনঃ সকালে ব্যালট সামগ্রী পাঠাতে স্বতন্ত্র প্রার্থীর আবেদনপদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’র প্রস্তাবে প্রধানমন্ত্রীর নাহাতীবান্ধায় ব্রিজ নির্মাণে খুশি চরাঞ্চলের হাজার মানুষআবারও পপির বিয়ের গুঞ্জন৮ ফেব্রুয়ারি থেকে সারা দেশে টিকাদান শুরু: স্বাস্থ‌্যমন্ত্রীমিরপুরে ডিএনসিসির উচ্ছেদে বাধা, পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষবৃদ্ধাকে নির্যাতনকারী ভয়ঙ্কর সেই গৃহকর্মী ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল

◷ ১১:২৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ জাতীয়
pm

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৫ এপ্রিল সকাল ১০টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানান।

এছাড়া দেশে চলমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী‌ শেখ হাসিনা দেশের জনগণের জন্য ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। এর আগে প্রতি উপজেলা থেকে অন্তত দুইজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯ লাখ ৮৬ হাজার ৭৭৫ জন। আর প্রাণ হারিয়েছেন ৫০ হাজার ৪৪১ জন। সুস্থ হয়েছেন দুই লাখ ৬ হাজার তিনশ ৭২ জন।

এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম ওই ভাইরাস শনাক্ত করা হয়। এরপর থেকে দেশবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত দেশে মোট আক্রান্ত ৫৬ জন, মৃত্যুবরণ করেছে ৬ ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন। চিকিৎসাধীন রয়েছেন ২৪ জন। আর কোয়ারেন্টিনে রয়েছে ২৬ হাজার ২৩ জন।