সংবাদ শিরোনাম

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষেরকক্সবাজারের শরণার্থী শিবিরে দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সর্দি-জ্বরে মৃতের দাফন সম্পন্ন, কোয়ারেন্টাইনে বাবা-মাসহ ৬ জন

◷ ১১:১৫ পূর্বাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ দেশের খবর, সিলেট
sunamganj 600

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সর্দি, জ্বর, কাশিতে আক্রান্ত হয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জহিরুল নামে একজন গার্মেন্টস কর্মী মারা গেছেন। মারা যাবার পর তাকে তার নিজ গ্রাম গোরস্থানে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দাফন করেছে স্বজনরা।

এ ঘটনায় বাবা-মাসহ ৬ জনকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। জহিরুল (২২) উপজেলার বালিজুড়ি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের কাফিল উদ্দিনের ছেলে।

জহিরুলের পরিবার ও স্থানীয় এলাকাবাসী জানান, মৃত জহিরুল(২২) দীর্ঘদিন ধরে ঢাকার গাজীপুর এলাকায় একটি গার্মেন্টেন্সে কাজ কর্মতর ছিল। হঠাৎ করে গত সপ্তাহ খানেক ধরে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হলে সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পরে তার মরদেহ গাজীপুর থেকে সিলেট কোম্পানীগঞ্জের বালুচর গ্রামের কুলসুমা (২৬) ও মালিক উস্তার (১৬) নামে দুজন বৃহস্পতিবার সন্ধ্যায় মাহতাবপুর গ্রামে নিয়ে আসে। এরপর পরেই তার লাশ দাফন করে স্বজনরা।

এই খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ মাহতাবপুর গ্রামে গিয়ে জহিরুলকে যারা গাজীপুর থেকে বাড়ি নিয়ে এসেছে এবং লাশ ধোয়ানোর কাজে যারা ছিল, জহিরুলের পিতা কফিল উদ্দিন (৫০), মা তাসলিমা (৩৫), স্বজন আব্দুল মনাফ (৭৫), আবুল বাদশা (৩৫),গাজীপুর থেকে লাশ নিয়ে আসা কুলসুমা (২৬), মালিক উস্তার (১৬) তাদের ৬ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী বলেন, সংবাদটি জানার পরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জকে অবহিত করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন বলেন, ঢাকায় যোগাযোগ করেছেন। তারা নির্দেশনা দিয়েছেন লাশের সাথে সংশ্লিষ্ট সবাইকে আগামী দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে রাখতে হবে।