🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

হিলিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনীর অভিযান, ৭ জনকে জরিমানা


❏ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ দেশের খবর, রংপুর

মো: আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরুত্ব বজায় রাখতে দিনাজপুরের হিলিতে অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা।

আজ শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় তারা অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময়ে অযথা ঘোরাফেরা করার অপরাধে ৭ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট আব্দুর রাফেউল আলম জানান, ভ্রাম্যমাণ আদালতের চলমান এই অভিযান অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে স্থানীয় সকলকে সরকারী বিধি-নিষেধ মেনে চলার এবং সকলকে সচেতন হয়ে সামাজিক দূরুত্ব বজায় রাখার আহ্বান জানান।

এছাড়াও প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়ার আহ্বান জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন