🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

কালকিনিতে মাকে মারধর করায় মাতাল ছেলে কারাগারে


❏ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনিতে মাকে মারধর করার অপরাধে ছেলে মোঃ নজরুল ইসলামকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

সে উপজেলার সাহেবরামপুর এলাকার পশ্চিম সাহেবরামপুর গ্রামের কাজী আলমগীর হোসেনের ছেলে।

আজ শুক্রবার দুপুরে থানা পুলিশ সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, মোঃ নজরুল ইসলাম মাতাল হয়ে তার মা হেলেনা বেগম ও তার বোনকে বেদম মারধর করে এবং বসতবাড়ি ভাঙচুর চালায়। এতে নিরুপায় হয়ে বৃহস্পতিবার বিকালে হেলেনা বেগম বাদি হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ নজরুল ইসলামকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, নজরুল তার মা ও বোনকে মারধর করায় থানায় মামলা হলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন