বগুড়ার শেরপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্য অনলাইন ও মোবাইলে

◷ ৭:৪৩ অপরাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ দেশের খবর, রাজশাহী
Image9999

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: করোনা মোকাবিলায় বগুড়া শেরপুরের “মানহা সুপার সপ” এর হোম ডেলিভারি পদ্ধতি চালু করা হয়েছে। বর্তমান সরকার করোনা মোকাবিলায় কোয়ারেন্টাইন নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ হাতে নিচ্ছেন।

পাশাপাশি সমাজের বিভিন্ন বিত্তবান, সমাজ সেবা সংগঠন এবং অনেকেই নিজ উদ্যোগে করোনা মোকাবিলায় গরীব ও দিনমজুরদের খাদ্য চাহিদা পূরণের চেষ্টায় আছেন। দাবি একটাই বাসায় থাকুন এবং আপনার পরিবার ও সমাজকে সুস্থ রাখুন। অতি প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের হবেন না। আর নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে আমাদের নাম্বারে কল করুন।

এমন কথাই উপস্থাপন করা হয়েছে বগুড়া শেরপুরের প্রথম সুপার সপ “মানহা সুপার সপ” এর পক্ষ থেকে। সপটি শেরপুর পুরাতন বাশপট্টি ও বিকাল বাজার রোডস্থ মুহাম্মাদিয়া কমপ্লেক্সে অবস্থিত।

তারা বলছেন, আপনার সকল প্রয়োজনীয় পণ্যের জন্য কল করুন আমাদের নাম্বারে (০১৯৪৬-০০০৮৮৮), কোনো অতিরিক্ত চার্জ নেওয়া হবে না, সঠিক মূল্যে পণ্য পৌছে দেওয়া হবে আপনার বাড়িতে। যে কোনো পণ্য ক্রয় করতে আমাদের নাম্বারে বা ফেসবুক পেজ এ নক করুন।

নিত্য প্রয়োজনীয় সব কিছুই পাবেন আমাদের কাছে যেমন- চাল, ডাল, চিনি, তেল, লবন, বাচ্চাদের দুধ ও খাদ্য সামগ্রীসহ হাজার রকমের গৃহস্থালি জিনিসপত্র। সপটি সকাল ৯টা থেকে রাত্রি ১০টা পর্যন্ত হোম ডেলিভারি এবং খোলা থাকবে। এ বিষয়ে “মানহা সুপার সপ” এর পক্ষ থেকে নিয়মিত মাইকিং করা হচ্ছে।

এদিকে বর্তমান (করোনা) পরিস্থিতি মোকাবিলায় “মানহা সুপার সপ” এর এই হোম ডেলিভারি পদ্ধতিকে স্বাগত জানিয়ে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ বলেছেন, ন্যায্য মূল্যে এবং মানসম্মত পণ্য বাড়িতে পৌছে দেওয়া অবশ্যই ভালো একটি কাজ, তবে অবশ্যই পণ্যের মূল্য এবং গুণগত মানের দিকে নজর রাখতে হবে।