🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

মেহেরপুরে শ্বশুরবাড়ি এসে করোনা উপসর্গ নিয়ে নৌ সদস্যের মৃত্যু


❏ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামের বাবু পাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে এক নৌ সদস্য মারা গেছেন।

করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

ওই নৌ সদস্যের নিজ বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামে। নৌ সদস্যের মৃত্যুর খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল কোলা গ্রামের ওই বাড়িতে গিয়ে লাল পতাকা টানিয়ে লকডাউন ঘোষণা করে।

এর আগে, বুধবার রাত ১০টার দিকে তাকে মেহেরপুরের কোলা গ্রামের শ্বশুরবাড়ি থেকে কুষ্টিয়ায় নিয়ে একটি বেরসকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে শ্বশুর বাড়ির লোকজন জানান, ওই নৌ সদস্য ছয়মাস আগে বিদেশ থেকে সুদান মিশন শেষ করে দেশে ফিরেছেন। সপ্তাহখানেক আগে এখানে শ্বশুর বাড়িতে আসেন। তার আগে থেকে তিনি আলসারসহ লিভারের অসুখে ভুগছিলেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, ‘আমরা ওই নৌ সদস্যের মৃত্যুর খবর পাওয়ার পর তার শ্বশুরবাড়িতে পুলিশ পাঠাই। সেই বাড়িতে লাল পতাকা টানিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।’

মেহেরপুর জেলা সিভিল সার্জন বলেন, নৌ সদস্যের শ্বশুরবাড়ির লোকজনকে ওই বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে থাকতে এবং আশপাশের বাড়ির লোকজনকেও সাবধানে থাকতে বলা হয়েছে।

সিভিল সার্জন জানান, বর্তমানে মেহেরপুর জেলায় ৬১ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে আছেন এবং গাংনী হাসপাতালে একজন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন।