সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আইসোলেশনে থেকেও তাবলিগ জামাত সদস্যদের চূড়ান্ত অসভ্যতা!

◷ ৮:০৭ অপরাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ আন্তর্জাতিক
tab

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতে চলতি মাসের মাঝামাঝি সময়ে দিল্লির নিজামুদ্দিনের সম্মেলনে যোগ দেওয়া করোনা আক্রান্ত ছয়জন জামাত সদস্য বর্তমানে গাজিয়াবাদের এমএমজি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকলেও নিজেদের কৃতকর্মের জন্য একটুও অনুতপ্ত না হয়ে বরং চূড়ান্ত অসভ্যতা শুরু করেছে নার্স বা স্বাস্থ্য কর্মীদের সাথে। বাধ্য হয়েই হাসপাতালের পক্ষ থেকে পুলিশের কাছে মামলা দায়ের করা হয়েছে।

গাজিয়াবাদের সিএমও স্থানীয় পুলিশ চিঠি দিয়েছেন, তারা জানিয়েছেন তাবলিগ জামাতে যারা অংশগ্রহণ করেছেন তাদের বেশ কিছুজন গাজিয়াবাদ হাসপাতালে রয়েছেন তারা হাসপাতালে কর্মচারীদের সঙ্গে দুর্বব্যহার করছে। হাসপাতালের নার্সিং স্টাফদের বিরুদ্ধে রোগীদের এই ব্যবহার নিয়ে কথা বলা হচ্ছে।

গাজিয়াবাদের এমএমজি জেলা হাসপাতাল সিএমও বলেন, জামাতি রোগীরা চিকিৎসকদরে তত্ত্বাবধানে রয়েছে তারা সম্ভাব্য করোনা ভাইরাস আক্রান্ত, হাসপাতালে তাদের আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশন ওয়ার্ডে থাকায় তারা প্যান্ট না পরেই ঘুরছে। পাশাপাশি নোংরা গান শুনছে। ’

সিএমও আরও জানিয়েছে, রোগীরা হাউসকিপিং স্টাফদের কাছে সিগারেট চাইছে পাশাপাশি নার্সদের দিকে নোংরা ইঙ্গিত করছে। সিনিয়র মেডিক্যাল অফিসিয়াল জানিয়েছে যা পরিস্থিতি হচ্ছে তা নার্সিং স্টাফদের জন্য খুবই চাপের।

শুধু এই ছয়জন সদস্য নয়, নিজামউদ্দিন সম্মেলনে যোগদানকারী আরও বেশ কয়েকজনকে রাখা হয়েছে দিল্লিতে উত্তর রেলের কোয়ার্টারে তৈরি হওয়া কোয়ারেন্টাইনে। সেখান থেকেও অভিযোগ এসেছে। দু’দিন আগেই উত্তর রেলের মুখপাত্র জানিয়েছিলেন, তারাও চিকিৎসক, নার্সদের সঙ্গে অভব্য আচরণ করছে। গায়ে থুথু ছিটিয়েছে বলেও অভিযোগ রয়েছে।

এদিকে নিজাম কাণ্ডে এখনও পর্যন্ত ১৩৭ জনের শরীরে করোনা পজিটিভ মিলেছে। দেশের অন্যতম করোনা হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে ওই এলাকাকে।