সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী

◷ ৮:১৩ অপরাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ আন্তর্জাতিক
sastho

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকভ লিৎজম্যান। দেশটির প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহুর সঙ্গে তার প্রায়ই সাক্ষাৎ হয়। তার আক্রান্তের খবর প্রকাশের পরপরই আইসোলেশনে গেছেন একাধিক শীর্ষ সরকারি কর্মকর্তা, গোয়েন্দা সংস্থা মোসাদ ও জাতীয় নিরাপত্তা পরিষদের সদস্যরা।

ইসরাইলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, ৭১ বছর বয়সী ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকোভ লিটজম্যান ও তার স্ত্রীর করোনা পজিটিভ ধরা পড়েছে। তাদের দেহে কোভিড-১৯ পজিটিভ শনাক্তের পরই আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া শুরু হয়েছে। এখন পর্যন্ত দুজনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তারা দ্রুত সেরে উঠবেন এমন আশা ব্যক্ত করা হয়েছে বিবৃতিতে।

ইসরাইলের প্রধানমন্ত্রীর দপ্তরের বরাত দিয়ে খবরে বলা হয়, দেশটির পিএম কার্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সংযুক্ত থাকায় ফের নিজেই আইসোলেশন নিয়েছেন প্রধানমন্ত্রী নেতানিয়াহু।

জন হপকিন্স ইউনিভার্সিটি অনুসারে, ইসরাইলে করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৮০০ ছাড়িয়েছে। মারা গেছেন ৩৬ জন।

সূত্র: আল জাজিরা