🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

দ্বিতীয় দফা হোম কোয়ারেন্টাইনে ইসরাইলি প্রধানমন্ত্রী

netanihau
❏ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু দ্বিতীয় দফা হোম কোয়ারেন্টাইনে গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকুফ লিৎসম্যান নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাৎ করার পর ইসরাইলি প্রধানমন্ত্রী দ্বিতীয় দফা হোম কোয়ারেন্টাইনে যেতে বাধ্য হন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর দিয়েছে আল জাজিরা। খবরে বলা হয়, লিৎজম্যানের পাশাপাশি তার স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের আইসোলেশনে রাখা হয়েছে। তারা জানিয়েছেন, তারা ভালো বোধ করছে। তাদের চিকিৎসা চলছে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঘোষণার পরপরই, সম্প্রতি কোয়ারেন্টিন থেকে বেরিয়ে আসে প্রধানমন্ত্রী নেতানিয়াহু ফের কোয়ারেন্টিনে ফেরত গেছেন। লিৎজম্যানের সঙ্গে তার প্রায়ই সাক্ষাৎ হয়ে থাকে।

নেতানিয়াহুর আগে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের প্রধান ইউসি কোহেনও লিৎসম্যানের সঙ্গে সাক্ষাতের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে গেছেন।

প্রসঙ্গত ইসরাইলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ৬ হাজার ৯২ জন। মৃত্যুর সংখ্যা ২৬ জন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪১ জন। দৈনিক হারেৎজ জানিয়েছে, দেশটিতে প্রতিদিনই করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে।