• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

কোটালীপাড়ায় ৮শত কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


❏ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ ঢাকা

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ :: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৮শত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার উপজেলার কুশলা ইউনিয়নের চা বিক্রেতা, ভাসমান দোকানদার, ভ্যান চালকসহ ৮শত কর্মহীন মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান ইউনিয়নটির বিভিন্ন এলাকা ঘুরে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এস সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মহসিন উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা মো: রাশেদুল ইসলাম, কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামান শেখ তার সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, করোনভাইরাসের কারণে চা বিক্রেতা, ভাসমান দোকানদার, ভ্যান চালকসহ অধিকাংশ শ্রমজীবী মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। সরকার তাদের কথা চিন্তা করে খাদ্যসামগ্রী বিতরণ করছে। তারই অংশ হিসেবে আজ আমরা কুশলা ইউনিয়নের ৮শত কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলাম। আমরা আশা করবো এই খাদ্যসামগ্রী যারা পেয়েছে তারা সরকারি নির্দেশনা মেনে চলবে।