সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হিলিতে সামাজিক দুরুত্ব বজায় না রাখায় ২৭ জনকে জরিমানা

৭:৫১ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৪, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় না রাখা ও বাহিরে অযাথা ঘুরাঘুরি করায় হিলিতে যৌথভাবে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

আজ শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্টেট্র আব্দুর রাফিউল আলম।

এসময় হিলি বাজারে সেলুন এবং উপজেলার বিভিন্ন বাজার-ঘাট ও রাস্তায় অযথা ঘোরাফেরা করার অপরাধে ২৭ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২৭ হাজার ৭’শ টাকা অর্থ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্টেট্র আব্দুর রাফিউল আলম জানান, সরকারী বিধি-নিষেধ অমান্য করে বাহিরে অযথা ঘুরাঘুরি করায় জরিমান করা হয়েছে। যারা সামজিক দুরুত্ব বজায় রাখছে না তাদেরকেও জরিমানা করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হয়ে সামাজিক দুরুত্ব বজায় রাখার আহ্বান জানান তিনি। ভ্রাম্যমান আদালতের চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (হিলি সার্কেল) আখিউল ইসলাম, সেনাবাহিনীর ৬৬ পদাতিক এর ক্যাপ্টেন আবু আহাদ হিমেল ও হাকিমপুর থানা এসআই বেলাল হোসেন।