• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৮:০৪মিঃ

চিকিৎসা দেয়ার সময় নারী ডাক্তারকে অশ্লীল ভিডিও পাঠিয়ে উত্ত্যক্ত

৮:০২ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৪, ২০২০ আলোচিত বাংলাদেশ
noni

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে দেশের মানুষকে যখন নিজ নিজ ঘরে অবস্থান করতে বলা হচ্ছে তখন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা সেবা পৌঁছে দিচ্ছেন ঘরে ঘরে। কিন্তু এই সেবা দিতে গিয়ে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে তাদের।

সম্প্রতি লাইভে এসে চিকিৎসা পরামর্শ প্রদান করছিলেন রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যাপক ডা. ফাতেমা আশ্রাফ। এসময় ননী বিশ্বাস নামে এক ব্যক্তি অশ্লীল ভিডিও পাঠিয়ে উত্ত্যক্ত করেছে। এ ঘটনায় আজ শনিবার শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ ননী বিশ্বাসকে খুঁজছে।

শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. একেএম মামুন মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এই সেবা দেয়ার জন্য ফেসবুক পেজও খোলা আছে। যেখানে আজকে গাইনী ও স্ত্রীরোগ বিভাগের একজন চিকিৎসক লাইভে ছিলেন। তিনি নিতান্ত একজন ধার্মিক মহিলা। তিনি চিকিৎসা দিচ্ছিলেন। এরমধ্যে একজন এরকম অশ্লীল ভিডিও পাঠানো শুরু করে। এরপর তিনি আমার কাছে এসে ঘটনাটা বলেন। তিনি বলছেন, এভাবে চললে কীভাবে কাজ করব!

তিনি বলেন, আমরা ওই আইডিতে ঢোকার চেষ্টা করেছি। খুব সম্ভবত ফেক আইডি। এরপর আমরা শের-ই বাংলা নগর থানায় যোগাযোগ করেছি। থানার ওসি বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

শের ই বাংলা নগর থানার অফিচার ইনচার্জ জানে আলম মুন্সী জানান, সোহরাওয়ার্দী হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি আমাকে ফোনে জানিয়েছে। লিখিত অভিযোগ দিলে আমরা আইনি পদক্ষেপ নেব।