সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মির্জাপুরে নির্দেশনা অমান্য করায় দুই ব্যবসায়ীকে জরিমানা

৮:০৩ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার থেকে দেয়া কঠোর নির্দেশনা মানছেন না অনেকেই। ফলে দিনের পর দিন বেড়েই চলেছে করোনা ভাইরাসে সংক্রমণ হওয়ার ব্যাপক ঝুঁকি।

টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শনিবার (০৪ এপ্রিল) দুপুরে উপজেলার পৌর সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে হোটেল খোলা রেখে মিষ্টি বিক্রির দায়ে ভাই ভাই মিষ্টান্ন ভান্ডারের মালিক কৃষ্ণ ঘোষকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা জরিমানা করেন আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল মালেক।

অপরদিকে উপজেলার জামুর্কী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করে হাট চালু রাখার দায়ে জামুর্কী হাটের ইজারাদার (ক্যাশিয়ার) ও ব্যবসায়ী শরীফ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, আমরা সার্বক্ষণিক মানুষকে বোঝানোর চেষ্টা করছি। সরকারি নির্দেশনা অমান্য করায় এক হোটেল ব্যবসায়ী ও এক ইজারাদারকে জরিমানা দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে এবং যারা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।