• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:৩৩মিঃ

শরীয়তপুরে জ্বর-মাথা ব্যথা নিয়ে এক নারীর মৃত্যু, ন‌ড়িয়ায় ক‌রোনা আক্রান্ত হ‌য়ে বৃ‌দ্ধের মৃত্যু

১০:২৮ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৪, ২০২০ ঢাকা
corona

স্টাফ রিপোর্টার, শরীয়তপুর :: শরীয়তপুর সদর হাসপাতালে জ্বর ও মাথাব্যথা নিয়ে এক নারীর মৃত্যু হ‌য়ে‌ছে। মৃত ওই নারীর বাড়ি শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের রায়পুর গ্রামে।

মৃত নারীর সংস্পর্শে আসা ৭ জনকে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা গ্রহন করেছেন প্রশাসন। এছাড়া করোনা ভাইরাস নিশ্চিত করতে নমুনা সংগ্রহের প্রস্তুতিকালে মরদেহ নিয়ে পালিয়েছে স্বজনরা-এ বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মুনির আহমেদ খান।

তি‌নি জানান, শনিবার সকাল ৯ টায় জ্বর ও মাথাব্যথা নিয়ে নিপা বেগম (৩৫) নামে রোগীকে হাসপাতালের নিয়ে আসেন তার স্বজনরা। তাকে সাময়িক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। ওয়ার্ডে নেয়ার পর তার (স্নায়ু) পালস না পেয়ে সেবিকারা ডাক্তারকে জানায়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষণা করেন। ওই রোগী সকাল সাড়ে দশটার দিকে মারা গেছেন। করোনা ভাইরাস আছে কিনা বিষয়টি নিশ্চিত করতে কর্তৃপক্ষ নমুনা সংগ্রহের সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা পাঠা‌নো হ‌য়ে‌ছে।

এ‌দি‌কে, শরীয়তপুরে নড়িয়ায় এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। নিহতের বাড়ির আশপাশের ১৯ টি বাড়ির ১১৯ জনকে লকডাউন করেছে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ও সিভিল সার্জন।