সংবাদ শিরোনাম

ভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহত

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দেবীগঞ্জে চিকিৎসকদের জন্য পিপিই দিলো ওয়ালটন

৯:৪৯ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ৫, ২০২০ দেশের খবর, রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- চলমান কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় জরুরি চিকিৎসা সেবায় সহযোগিতা প্রদানে এগিয়ে এসেছে দেশীয় টেক জায়ান্ট ওয়াল্টন।

ওয়ালটনের পক্ষ থেকে সারা দেশে পাঁচ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেওয়া হচ্ছে। এর অংশ হিসেবে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসকদের জন্য ১৭ টি পিপিই দেয়া হয়েছে।

শনিবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মাসুদ ও ডাঃ নওশান ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর (প্রডাকশন) প্রকৌশলী আপেল মাহমুদের কাছ থেকে পিপিই গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ালটনের অ্যাসিস্টেন্ট ডিরেক্টর প্রকৌশলী আশিকুর রহমান, সিনিয়র ডেপুটি অ্যাসিস্ট্যান্ট রেক্টর প্রকৌশলী ফারহান সাদিক অনিক।

একই দিনে গাইবান্ধা, রংপুর, লালমনিরহাট ও নীলফামারী জেলায় পিপিই দেওয়া হয়েছে বলে জানান কোম্পানিটির ডেপুটি ডিরেক্টর আপেল মাহমুদ। দ্বিতীয় ধাপে নার্সদের জন্য পিপিই সরবরাহ করা হবে বলেও জানানো হয় কোম্পানিটির পক্ষ থেকে।