সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা সংক্রমণ আতঙ্কের মধ্যেও চলছে ইয়াবা ব্যবসা!

৯:৫২ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ৫, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রমণ আতঙ্কের মধ্যেই ঢাকা থেকে বগুড়ায় ইয়াবা সরবরাহ করতে গিয়ে শাহ সেলিম (৪৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে বগুড়ার ডিবি পুলিশ শহরের চারমাথা এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শাহ সেলিম শরিয়তপুর জেলার জাজিরা থানার খোশাল শিকদারকান্দি গ্রামের মৃত জাবেদ আলী মাতব্বরের ছেলে। তিনি দীর্ঘদিন ঢাকায় বসবাস করছেন।

জানা গেছে, শাহ সেলিম বগুড়ায় ইয়াবার একটি চালান সরবরাহের উদ্দেশে শুক্রবার রাতে ঢাকা থেকে বগুড়ায় আসেন এবং চারমাথা এলাকায় একটি হোটেলে রাত্রি যাপন করেন। শনিবার ইয়াবার চালান সরবরাহের জন্য একটি হোটেলের সামনে অপেক্ষা করছিলেন। এ সময় ডিবি পুলিশের সন্দেহ হলে তাকে গ্রেফতার করে এবং তার শরীর তল্লাশি করে তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস বলেন, শাহ সেলিম সম্প্রতি দেড় বছর জেলে খেটে বের হয়ে আবারও ইয়াবা ব্যবসা শুরু করে। তার নামে ঢাকা ও কুমিল্লায় একাধিক মামলা রয়েছে।