সংবাদ শিরোনাম

প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’মামুনুল হককে রিমান্ডে নিতে চায় সিআইডিওযুবকের গলায় অস্ত্রোপচারের চেষ্টা শিশু বিশেষজ্ঞের, অতঃপর…ভালুকায় এলোপাতাড়ি কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:২৭মিঃ

বগুড়ার মহাস্থানে গাড়ি থেকে ফেলে যাওয়া ব্যক্তি করোনায় আক্রান্ত

১০:৫০ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ৫, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে রংপুরে যাওয়ার পথে বগুড়ার মহাস্থান বাসস্ট্যান্ডে ফেলে যাওয়া ৫০ বছর বয়সী ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপস্থিতির কথা জানিয়েছে বগুড়া স্বাস্থ্য বিভাগ।

তিনি ঢাকায় সবজির ব্যবসা করতেন বলে জানা গেছে। তাকে পুলিশ উদ্ধার করে প্রথমে শিবগন্জ উপজেলা হাসপাতাল, এরপর শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই দিনই আইসোলেশন কেন্দ্রে ভর্তি করা হয়। বর্তমানে তাকে অন্য রোগীদের থেকে আলাদাভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিক আমিন কাজল শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।

ঢাকার রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) বিষয়টি নিশ্চিত করেছে জানিয়ে তিনি বলেন, ‘শনিবার আইসোলেশন কেন্দ্রে করোনার উপসর্গ নিয়ে দুই নারীসহ আরও তিনজন ভর্তি হয়েছেন। তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী ল্যাবে পাঠানো হবে।’

এছাড়া বগুড়া আইসোলেশন কেন্দ্রে চিকিৎসাধীন ১৩ বছরের শিশুটি করোনায় আক্রান্ত হয়ে গত বুধবার মারা যায়নি বলে আইইডিসিআর থেকে জানানো হয়েছে।