• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

তানোরে কর্মহীন ও অসহায়দের মাঝে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করল পুলিশ

৩:২৯ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৫, ২০২০ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোরে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতায় কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে লিফলেট, মাইকিং, মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান, ভ্যান চালকসহ বিভিন্ন পেশার লোকজনের মাঝে লিফলেট, মাস্ক ও পথচারী, পেপার হকার ও টং চাস্টলের দোকানীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে তানোর থানা পুলিশ।

এছাড়া তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাকিবুল হাসান নিজে তানোর ও গোল্লাপাড়া বাজারে নিত্য প্রয়োজনীয় দোকানীদের দোকানের সামনে নিরাপদ দূরত্বের গোলবৃত্ত এঁকে দেন। রাস্তায় জনসমাগম ঠেকাতে মাইকিং, যানবাহন চলাচল নিয়ন্ত্রণে রাস্তায় রাস্তায় চেকপোষ্ট বসিয়ে পর্যবেক্ষণ করেন থানা পুলিশ।

এদিকে গ্রাম উন্নয়ন সংগঠন ‘স্বপ্নচারী’, যুব সংগঠন ‘তানোর এক্সপ্রেস’, তরুণদের সংগঠন ‘টিম হিউম্যানিটিস’, রাজশাহী স্টুডেন্টস এসোসিয়েশন (রাসা’)সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ব্যক্তিগত উদ্যোগে আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান কর্মহীন ৩ হাজার পরিবার ও কাউন্সিলর নাহিদ হাসান অসহায় ৩ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।