সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মিরপুরে এক পরিবারের দুজন করোনায় আক্রান্ত, ২৫ পরিবার লকডাউনে

৩:২৬ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৫, ২০২০ ঢাকা

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঢাকার মিরপুরে এক পরিবারের দুজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) আক্রান্ত দুজনকে আজ সকালে বাসা থেকে নিয়ে গেছে।

এ ঘটনায় সংশ্লিষ্ট এলাকার দুটি বহুতল ভবন ও একটি টিনশেড বাড়ি লকডাউন করে দিয়েছে মিরপুর থানা পুলিশ। তিনটি বাড়িতে অন্তত ২৫ পরিবার রয়েছে বলে জানা গেছে।

মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান রোববার দুপুরে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনাক্ত হওয়া দুজন মিরপুর-১ নম্বর ওভারব্রিজের পাশে তানিম গলিতে বসবাস করতেন।

ওসি বলেন, ওই দুজন গত দুদিন ধরে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আইইডিসিআরের পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে। পরে আজ সকালে তাদের বাসা থেকে নিয়ে যায় আইইডিসিআর।

এর পর দুটি বহুতল ভবন ও একটি টিনশেড বাড়ি লকডাউন করা হয়েছে। সেখানে প্রায় ২৫ পরিবারের বসবাস বলে জানিয়েছে পুলিশ। বাড়িগুলোর সামনে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, এলাকায় মাইকিং করে জনসাধারণকে সতর্ক করা হয়েছে। ওই সব বাড়িতে কাউকে প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ।