• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আড়াইহাজারে মহিলা দল নেত্রীর খাদ্যসামগ্রী বিতরণ

৬:২৪ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মাঝে সোমবার দুপুর ১২টায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার ও আড়াইহাজার উপজেলা সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মাহবুব মোল্লা, সভাপতি এম এ হাকিম ভূঁইয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, ক্রীড়া সম্পাদক সাইদুল হাসান ভূঁইয়া, সদস্য সোলাইমান হাসান, আবদুর রহমান নাছির, নজরুল ইসলাম, এ বি নুরুল হক, মঞ্জুর হোসেন ও জাহাঙ্গীর প্রমুখ।

পারভীন বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। যা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, আমরা একটি ভয়নক পরিস্থিতি অতিক্রম করছি। করোনাভাইরাস আতঙ্কে খেটে খাওয়া মানুষের আয়রোজগার বন্ধ হয়ে গেছে। হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিতে হবে। তিনি বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এম এ হাকিম ভূঁইয়া বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দরা ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী নিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। সমাজে যারা বৃত্তবান আছেন; তারা দ্রুত এগিয়ে আসেন। হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দেন।