সংবাদ শিরোনাম

প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’মামুনুল হককে রিমান্ডে নিতে চায় সিআইডিওযুবকের গলায় অস্ত্রোপচারের চেষ্টা শিশু বিশেষজ্ঞের, অতঃপর…ভালুকায় এলোপাতাড়ি কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:৩০মিঃ

মোহাম্মদপুরের পাঁচ সড়ক লকডাউন

৮:৫২ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ ঢাকা

সময়ের কন্ঠস্বর ডেস্ক:রাজধানীর মোহাম্মদপুরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর সেখানকার পাঁচটি সড়ক লকডাউন করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে এ পাঁচটি সড়কের প্রবেশপথ লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউনের আওতায় থাকবেন এসব এলাকার বাসিন্দারা।

সড়কগুলো হলো-মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোড, বাবর রোডের কিছু অংশ, তাজমহল রোডের ২০ সিরিয়াল রোড, কৃষি মার্কেটের পাশের সড়কের কিছু অংশ ও বসিলার পশ্চিম অংশ।

জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আবদুল আলীম বলেন, আমরা মোহাম্মদপুরের পাঁচটি রোডে বেশ কয়েকজন করোনা রোগী শনাক্ত হওয়ায় রোডগুলো লকডাউন করে দিয়েছি। এ রোডে কারও প্রবেশ ও বাহির হওয়া নিষেধ করা হয়েছে।

সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানায়, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪১ জন করোনাভাইরাসের রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে মোট কোভিড-১৯ রোগী শনাক্ত হলো ১৬৪ জন।

এই সময়ে করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করেছেন ৫ জন। এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩ জন।