সংবাদ শিরোনাম

প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’মামুনুল হককে রিমান্ডে নিতে চায় সিআইডিওযুবকের গলায় অস্ত্রোপচারের চেষ্টা শিশু বিশেষজ্ঞের, অতঃপর…ভালুকায় এলোপাতাড়ি কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:১৯মিঃ

জয়পুরহাটে ওএমএস-এর চালসহ আওয়ামী লীগ নেতা আটক

১০:৩৭ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ রাজশাহী
atok

আব্দুল আজিজ, সময়ের কণ্ঠস্বরঃ জয়পুরহাটে অবৈধভাবে বিক্রি ও সরবরাহের অভিযোগে ৭ বস্তা ওএমএস এর চালসহ আওয়ামী লীগ নেতা ও তার শ্যালককে হাতে নাতে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার বিকেলে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হরিসারা গ্রামের মৃত- ছহির উদ্দিন ছেলে ও গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সাইদুর (৪৭) ও তার শ্যালক একই এলাকার আব্দুস ছাত্তার এর ছেলে আনোয়ার জাহিদ (২৭)।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, আটককৃতরা সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর (ওএমএস) চাল অবৈধভাবে বিক্রি ও সরবরাহ করার সময় র‌্যাব সদস্যরা তাদের হাতে নাতে আটক করেন।

তিনি আরও জানান, এ সময় তাদের কাছ থেকে ৭ বস্তা ওএমএস এর চাল উদ্ধার করা হয়। তারা তাৎক্ষণিকভাবে ওএমএস এর চাল অবৈধভাবে বিক্রির কথা র‌্যাবের কাছে স্বীকারও করেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।