সংবাদ শিরোনাম

জাল বিমান টিকিট, জাল ভিসাসহ মানব পাচারকারী গ্রেপ্তারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তারপটুয়াখালীতে পরিত্যক্ত ড্রোন উদ্ধার, মালিকানা দাবি বেলজিয়াম নাগরিকের৪ দিন পর একশোর নিচে মৃত্যুপ্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৪৫মিঃ

হিলিতে সরকারি আদেশ অমান্য করায় ২০ জনকে জরিমানা

১০:৫৬ পূর্বাহ্ন | বুধবার, এপ্রিল ৮, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে সরকারি আদেশ অমান্য করায় ২০ জনকে ৭৬ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৭ এপ্রিল) রাত ৮টার দিকে হাকিমপুর থানা পুলিশ ও আনসার ব্যাটালিয়নের উপস্থিতিতে ১৮ আনসার ব্যাটালিয়ন চত্বরে হাকিমপুর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও আব্দুর রাফিউল আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় হাকিমপুর থানা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ উপস্থিত ছিলেন। এর আগে এসআই বেলাল হোসেনের নের্তৃত্বে পুলিশ ও আনসার সদস্যের একাটি দল দন্ডপ্রাপ্তদের উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও আব্দুর রাফিউল ইসলাম জানান, হোম কোয়ারেন্টাইন না মানায়, সরকারি আদেশ আমান্য ও দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সেবন করতে আসায় মোট ১২টি মামলায় ২০ জনের কাছ থেকে ৭৬ হাজার ২শ’ টাকা আদায় করা হয়। এ অভিযান আমাদের অব্যহত থাকবে।