🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সিরাজগঞ্জে ৬ ইউনিয়ন ‘লকডাউন’ ঘোষণা


❏ বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ছয়টি ইউনিয়ন ‘লকডাউন’ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী।

লকডাউন ঘোষণা করা ইউনিয়নগুলো হলো- চর গিরিশ, মনসুরনগর, তেকানি, নিশ্চিন্তপুর, নাতুয়ারপাড়া ও সোনামুখি।

ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী জানান, জামালপুর ও বগুড়া জেলার ধনুট উপজেলায় করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ কারণে সিরাজগঞ্জের কাজিপুর ও জামালপুরের সীমান্তবর্তী ওই ছয়টি ইউনিয়ন লকডাউন করা হয়েছে।

অপরদিকে বগুড়ার ধনুট উপজেলার সীমান্তবর্তী সোনামুখি ইউনিয়নকেও ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব ইউনিয়নে প্রবেশ ও বর্হিগমন সম্পূর্ণভাবে নিষিদ্ধ থাকবে।