🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

করোনা রোধে প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন রাজেন্দ্র কলেজ


❏ বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দক্ষিণবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষক ও কর্মচারীদের ১ দিনের বেতনের টাকা প্রদান করেন।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে অগ্রনী ব্যাংকের মাধ্যমে এ অর্থ প্রদান করা হয়।

কলেজ সূত্রে জানা যায়, রাজেন্দ্র কলেজে কর্মরত শিক্ষক ও কর্মচারীদের ১ দিনের বেতন ২,৩৩,৫৬৫/- ( দুই লক্ষ তেত্রিশ হাজার পাঁচশত পয়ষট্টি টাকা) ফরিদপুরের অগ্রণী ব্যাংক প্রধান শাখার মাধ্যমে করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করে।

রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী গণমাধ্যমকে বলেন, দেশ ও জাতির স্বার্থে আমরা সরকারি রাজেন্দ্র কলেজ পরিবার অংশ নিতে পেরে গর্বিত।

তিনি বলেন, শুধু প্রাতিষ্ঠানিকই নয়, প্রত্যেকেই নিজের সামর্থ্য অনুযায়ী করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁশে দাঁড়ানো উচিত বলে মনে করি।