করোনা প্রতিরোধে সাপাহারে জীবানু নাশক স্প্রে করছেন ছাত্রলীগ কর্মীরা

❏ বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০ রাজশাহী
bsl

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সকাল থেকে সদরের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করে চলেছেন উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের কর্মীগন।

জানা গেছে, বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সেচ্ছাসেবক হিসেবে কাজ করে চলেছে সাপাহার উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা। বৃহস্পতিবার ছাত্রলীগের উদ্যােগে সকাল থেকে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জীবানু নাশক ঢোপে করে ছাত্রলীগের সেচ্ছাসেবক কর্মীরা নিজ নিজ ঘাঁড়ে নিয়ে সাপাহার উপজেলা সদরের বিভিন্ন স্থানে স্প্রে করে ছুটে চলেছে সাথে বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপির জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করছেন তারা।

এ সময় সাপাহার উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাসেল রানা ও কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক বিপ্লব কর্মকারের নেতৃত্ব ছাত্রলীগ কর্মী রাসেদ খান মেনন, অপু রাসেল, আল মিন, সাঈদ, অাব্দুল্লাহ, মুন্না অাহমেদ, শিবলি নোমান, সৌরভ সাহা, শান্ত সাহা, মেহেদি হাসান, জয়রুপ রয়, অর্নব সাহা, সজিব সাহা, কৌশিক নাথ সহ ছাত্রলীগের অনেকে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে করে চলেছে।

উল্লেখ্য, সাপাহারে বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা অসহায়দের মাঝে বিলি করতে নিরলস ভাবে দিন রাত সেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন সাপাহার উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের কর্মীরা এবং বিভিন্ন গ্রামে গ্রামে লিফলেট ও মাস্ক বিতরণ করে খাদ্যমন্ত্রী, প্রশাসন ও আওয়ামী লীগ কে সহযোগিতা করেছেন তারা।