🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বকশীগঞ্জে হাসপাতালের নার্স করোনায় আক্রান্ত

coorna
❏ বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০ ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, বকশীগঞ্জ থেকেঃ বকশীগঞ্জে প্রথম বারের মত করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগি শনাক্ত হয়েছে। জামালপুর জেলা সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত রোগী বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্স।

বিষয়টি নিশ্চিত হওয়ার পর বকশীগঞ্জ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ জরুরী বৈঠকে বসেন। বৈঠক শেষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী।

জানা গেছে,বকশীগঞ্জ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স বেশ কয়েকদিন যাবৎ শ্বাস কষ্ট,গলা ব্যাথা ও জ্বরসহ করোনা উপস্বর্গ নিয়ে অসুস্থ্যতায় ভূগছিলেন। গত তিন দিন আগে করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা তার দেহে করোনা ভাইরাসের জীবানু পান।

বৃহস্পতিবার রাতে পরীক্ষার রিপোর্ট আসার পর বকশীগঞ্জ হাসপাতাল কর্তৃপক্ষ একজন করোনা রোগি শনাক্তের কথা ঘোষনা দেন। তাকে ঢাকায় পাঠানো হয়েছে। জানা যায়, ওই নারী বৃহস্পতিবার বিকাল পর্যন্ত হাসপাতালে ডিউটিরত ছিলেন।

উল্লেখ্য করোনা আক্রান্ত নারীর এক কন্যা ঢাকায় অবস্থান করেন। ছুটি ঘোষনার পর সে ঢাকা থেকে নিজ বাড়ি বকশীগঞ্জ উপজেলার মালিরচর গ্রামে আসেন।