সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘরেই পালিত হলো শবে বরাত

১:০০ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ১০, ২০২০ ইসলাম

ইসলাম ডেস্ক-যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারাদেশে পালিত হয়েছে পবিত্র শবে বরাত।

মহামারি করোনা ভাইরাস পরিস্থিতির এ সঙ্কটকালে মসজিদে প্রবেশাধিকার সংরক্ষিত হওয়ায় বাসাবাড়িতেই ইবাদতে মশগুল ছিলেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে ধর্মপ্রাণ মুসলমানরা মহান আল্লাহর রহমত ও নৈকট্য লাভের আশায় নফল নামাজ আদায়, কোরআন তেলাওয়াত, জিকির, ঘরোয়া মিলাদ ও মাহফিলসহ বিভিন্ন ইবাদত-বন্দেগীর মধ্য দিয়ে রাতটি অতিবাহিত করেন। একইসাথে দেশ ও দেশের জনগনের কল্যানে তারা দোয়া করেছেন।

রাজধানীর মোহাম্মদপুরের খালেদুল ইসলাম রাজু বলেন, করোনা পরিস্থিতিতে মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা ছিল। তাই বাসায় শবে বরাতের নামাজ পড়তে হয়েছে। করোনা থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেছি। আল্লাহ, আমাদের সবাইকে হেফাজত করুক।