🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মুন্সীগঞ্জে অ্যাম্বুলেন্স-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৪


❏ শুক্রবার, এপ্রিল ১০, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-মাওয়া মহাসড়কের অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দেলোয়ার হোসেন (৫৫) নামের একজন নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর বটতলা এগ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাড়ি মাদারীপুরের শিবচর। তিনি মাইক্রো আরোহী ছিলেন। আহতরা হলেন- আরজু (৪০), আবুল হোসেন (৩৬), নাসিম (২৮) ও বাবু (২৮)।

এ বিষয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার দেওয়ান আজাদ হোসেন জানান, সকাল ৬ টার দিকে একটি অ্যাম্বুলেন্স ঢাকার দিকে যাচ্ছিল। এসময় উল্টো পথে আসা মাওয়াগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের এ দুর্ঘটনাটি ঘটে।

এসময় ফায়ার সার্ভিস কর্মীরা আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। মাইক্রোবাস ও অ্যাম্বুলেন্সটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।