🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রংপুরে বিপুল পরিমান টিসিবি পন্য উদ্ধার, ব্যবসায়ী  গ্রেফতার

Rangpur
❏ শুক্রবার, এপ্রিল ১০, ২০২০ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: টিসিবির পন্য সাধারণ মানুষের মাঝে ন্যায্য মুল্যে বিক্রয় না করে কালোবাজারে বিক্রি করে দেবার অভিযোগে বিপুল পরিমান টিসিবির পন্যসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার সন্ধায় রংপুর নগরীর মাহিগঞ্জ তিনমাথা এলাকায় অভিযান চালিয়ে মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় আব্দুল হালিম নামে একজনকে আটক করেছে পুলিশ। রংপুর সিটি ডিবির অতিরিক্ত উপ কমিশনার উত্তম প্রসাদ পাঠক টিসিবির পন্য উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় গোপন সংবাদের উপর ভিত্তি করে সিটি ডিবির একটি দল রংপুর নগরীর মাহিগঞ্জ তিনমাথা এলাকায় আব্দুল হালিমের গুদামে অভিযান চালিয়ে ন্যায্য মুল্যে বিক্রির টিসিবি পন্য ১০৮ কার্টুন সোয়াবিন তেল ১৮ বস্তা চিনি ও এক বস্তা ডাল উদ্ধার করে। যার মুল্য ২ লাখ ৩৯ হাজার টাকা।

টিসিবির এ পন্য গুলো দুই ডিলার আজমল ও আনোয়ার ন্যায্য মুল্যে বিক্রিয় না করে সরাসরি কালোবাজারে ব্যবসায়ী হালিমের কাছে বিক্রি করে দেয়। পুলিশ জানায় এ ঘটনায় দুই টিসিবির ডিলারকে গ্রেফতার করতে অভিযান চলছে।