🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:০৫

বেলকুচিতে ক্ষুধার জ্বালা সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

❏ শুক্রবার, এপ্রিল ১০, ২০২০ রাজশাহী
belkuci

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে বাবার কাছে খাবার চেয়ে না পেয়ে ক্ষুধার জ্বালা সহ্য করতে না পেরে গলায় ওরনা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকাল সারে চারটার দিকে বেলকুচি পৌর এলাকার কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কিশোরী আহরোজা খাতুন (১০) ঐ গ্রামের আলম শেখের মেয়ে।

নিহত কিশোরীর পিতা আলম শেখ কান্না জড়িত কণ্ঠে বলেন, করোনা ভাইরাসের কারণে সরকার বাহিরে যেতে মানা করেছে। তাই কয়দিন ধরে কাজ করতে পারছিনা। বাজারও করতে পারছিনা। বিকালে মেয়ে আমার কাছে খাবার চেয়েছে। আমি খাবার দিতে পারিনি। বাড়িতে খাবার না থাকায় রাগ করে গলায় ওরনা পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নূর-এ-আলম বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে নিহতের পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।