🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলসহ দুইজন করোনায় আক্রান্ত


❏ শনিবার, এপ্রিল ১১, ২০২০ ঢাকা

দেওয়ান আবুল বাশার স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের শিবালয়ে এক পুলিশ কনস্টেবল ও হরিরামপুরে এক প্রেস ব্যবসায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় প্রশাসন, শিবালয়ের ৩টি ওয়ার্ডের ৮টি গ্রাম লকডাউন ঘোষণা করেছে।

সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এর সত্যতা নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ জানান, শিবালয় উপজেলার উথলী ইউনিয়নের বীর বাসাইল কলাবাগান এলাকার আদম আলী শেখের ছেলে মহিউদ্দিন গোপালগঞ্জের মকসুদপুর থানায় কনস্টেবল পদে চাকরি করেন।

গত ৬ এপ্রিল তিনি ঠাঁন্ডা-কাশি নিয়ে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসলে তাকে জেলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়। পুলিশ সদস্য মহিউদ্দিনকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ মাহমুদ জানান, এঘটনায় মহিউদ্দিনের বাড়িসহ ওই ইউনিয়নের ৮টি গ্রাম লকডাউন করা হয়েছে।

এদিকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুল মালেক জানান, উপজেলার হারুকান্দি ইউনিয়নের ভেলাবাদ গ্রামের দেলোয়ার হোসেন ঢাকার কেরানীগঞ্জে প্রেসের ব্যবসা করেন। তিনি গত ৮ এপ্রিল ঢাকা থেকে নিজ গ্রামে আসেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। পরে আইইডিসিআর থেকে তার রিপোর্ট পজিটিভ আসে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন জানান, এ বিষয়ে উপজেলা প্রশাসন প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।