🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ঝালকাঠিতে একই পরিবারের তিনজনের করোনা শনাক্ত, গ্রাম লকডাউন

test
❏ শনিবার, এপ্রিল ১১, ২০২০ বরিশাল

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে একই পরিবারের তিনজনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার বিকেলে আইইডিসিআর থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা পজেটিভ এসেছে। এদের মধ্যে একজন পুরুষ, একজন নারী ও একটি শিশু রয়েছে।

ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার এ তথ্য জানিয়েছেন। এরা তিনজনই গ্রামের বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় একটি গ্রামকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

স্বাস্থ্য বিভাগ জানায়, ঝালকাঠি শহরের পার্শ্ববর্তী একটি গ্রামে শিশুসহ একই পরিবারের তিনজন গত ৭ এপ্রিল ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। করোনা উপসর্গ থাকায় ৯ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় স্বাস্থ্য বিভাগ। শনিবার বিকেলে স্বাস্থ্য বিভাগের কাছে ২৯ জনের নমুনা সংগ্রহের রিপোর্ট আসে। এতে তিনজনের রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া যায়।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী জানান, করোনা পজেটিভ হওয়ায় ওই পরিবারসহ পুরো গ্রামকে লকডাউন করা হয়েছে। তাদের জন্য একজন চিকিৎসক নিয়োগ দেওয়া হয়েছে। চিকিৎসকের পরামর্শে বাড়িতে বসেই চিকিৎসা নিবেন। শারীরিক কোন সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হবে।