🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে তিনজনের দেহে করোনা শনাক্ত

thak
❏ শনিবার, এপ্রিল ১১, ২০২০ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে শনিবার বিকেলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার।

জেলা স্বাস্থ্য বিভাগ জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুজন ও পীরগঞ্জ উপজেলায় একজন মোট তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত এ জেলা থেকে ৮৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে।

আক্রান্ত ব্যাক্তিরা নারায়নগঞ্জ জেলা থেকে সম্প্রতি নিজ জেলায় এসেছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে তাদের বসবাসরত গ্রাম লকডাউন করা হয়েছে। এ জেলা থেকে প্রথম করোনায় আক্রান্ত হলো।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আক্রান্ত রোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আছে। তাদের চিকিৎসায় চিকিৎসকরা তৎপর রযেছে। তবে আতংকিত না হয়ে সকলকে সচেতন হয়ে হোম কোয়ারেইন্টেনে থাকার পারামর্শ দেন তিনি।