🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সোনাগাজীতে নীরবে মধ্যবিত্তদের ঘরেও পৌছে যাচ্ছে মেয়র খোকনের ত্রাণ

Feni
❏ শনিবার, এপ্রিল ১১, ২০২০ চট্টগ্রাম

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। বন্ধ রয়েছে স্কুল-কলেজ, অফিস-আদালত, কারখানা, শপিংমলসহ সকল ধরনের যানবাহন।

এ অবস্থায় দেশের সবশ্রেণির মানুষের সমস্যা হলেও সব থেকে বেশি বিপাকে পড়েছে মধ্যবিত্তরা। নিম্নবিত্তরা সরকার ও অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান থেকে সহায়তা পেলেও মধ্যবিত্তরা তা থেকে বঞ্চিত। এই শ্রেণির মানুষ লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতেও পারছেন না।

তবে সোনাগাজী পৌরসভার মেয়র এড.রফিকুল ইসলাম খোকন মধ্যবিত্তদের সহায়তায় এগিয়ে এসেছে। মেয়র খোকন মধ্যবিত্তদের তথ্য গোপন রেখে সহায়তা করে যাচ্ছেন।

মেয়র এড. রফিকুল ইসলাম খোকন বলেন, সবাই নিম্ন আয়ের মানুষদের ত্রাণ দিচ্ছে। কিন্তু মধ্যবিত্তদের কাছে কেউ যাচ্ছে না। খোঁজ নিলে জানা যাবে, না খেয়ে থাকছেন হাজারও মধ্যবিত্ত। কিন্তু সমাজে মানসম্মানের ভয়ে তারা কারও কাছ থেকে সহায়তা নিতে পারছেন না। তাই আমি নিজ উদ্যোগে এসব মানুষের ঘরে তথ্য গোপন রেখে সহায়তা পৌঁছে দিচ্ছি।