🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

সিঙ্গাপুরে ৫৪৪ জন বাংলাদেশি করোনায় আক্রান্ত!

singa
❏ রবিবার, এপ্রিল ১২, ২০২০ আন্তর্জাতিক

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকেঃ সিঙ্গাপুরে একদিনে নতুন করে ১৯১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৯৯ জনই বাংলাদেশি। শনিবার ৯৯ জনসহ এখন পর্যন্ত সিঙ্গাপুরে মোট ৫৪৪ জন বাংলাদেশি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য নিশ্চিত করেছে।

সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২২৯৯ জন, আজ ৯০ বছর বয়সী আরো এক সিঙ্গাপুরে নাগরিকের মৃত্যু হয়েছে এখন পর্যন্ত সিঙ্গাপুরে করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। আজ আক্রান্তদের মধ্যে ৭২ জন পূর্বের রোগীরদের সাথে সম্পৃক্ততা ছিলো বলে জানা গেছে।

এখন পর্যন্ত সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫২৮ জন, এখনো হসপিটালে চিকিৎসারত রয়েছেন ৯৪৩ জন এবং আশঙ্কাজনক পরিস্থিতিতে আইসিইউ তে ভর্তি রয়েছে ৩১ জন। আক্রান্ত রোগীদের অন্যদের থেকে আলাদা করে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হসপিটাল সহ ভিবিন্ন হসপিটালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আক্রান্তের সংখ্যা বৃদ্ধি হওয়ার কারণ হিসেবে ধারণা করা হচ্ছে ডরমিটরি গুলোতে একই সাথে একাদিক শ্রমিকের বসবাস, করোনার বিস্তার মোকাবিলায় চার সপ্তাহের জন্য অতিরিক্ত কড়াকড়ি আরোপ করেছে সিঙ্গাপুর সরকার। ৪ মে পর্যন্ত বন্ধ করে দেয়া হয়েছে সব স্কুল, অনাবশ্যক ব্যবসাপ্রতিষ্ঠান।