সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় ১৬৮ বস্তা চালসহ আ’লীগ সাঃ সম্পাদক আনিস আটক

৪:১৭ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ১২, ২০২০ অপরাধ

সাখাওয়াত হোসেন জুম্মা,বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৬৮ বস্তা চালসহ স্থানীয় আওয়ামী লীগের দুই নেতাকে আটক করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির সদস্যরা শনিবার মধ্যরাতে তাদের চালসহ আটক করেন।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রওশন আলী এর সত্যতা নিশ্চিত করেছেন।

আটক নেতারা হলেন- নন্দীগ্রাম উপজেলার শিমলাবাজারের মৃত: মনসুর রহমানের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস এবং তার সহযোগী তারাটিয়া গ্রামের মৃত: কাজেম উদ্দিনের ছেলে ও নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আলী।

র‌্যাব সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস দুই বছর আগে খাদ্য অধিদফতরের ডিলার ছিলেন। তিনি তার ডিলারশিপ মিলন সরদার নামে এক ব্যক্তির কাছে হস্তান্তর করেন।

গোপন সূত্রে খাদ্যবান্ধব কর্মসূচির বিপুল পরিমাণ চাল মজুদ করার খবর পেয়ে, শনিবার রাতে আনিসুর রহমান আনিসের শিমলাবাজারের বাড়িতে অভিযান চালানো হয়।

বাড়িতে ৫৮ বস্তা ও তার টিভি-ফ্রিজের শোরুমে ১১০ বস্তা চাল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনিসুর রহমান জানিয়েছেন, চালগুলো ডিলার মিলন সরদার রেখে গেছেন। চাল জব্দসহ আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান আনিসকে আটক করা হয়। পরে তার সহযোগী নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আলীকেও গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আরও জানান, আনিসুর রহমান আনিস, আনসার আলী ও ডিলার মিলন সরদারের বিরুদ্ধে মামলা করা হবে।
এ প্রসঙ্গে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম জানান, তার সংগঠনের সাধারণ সম্পাদক আনিসুর রহমানের বাড়ি ও শোরুমে খাদ্যবান্ধব কর্মসূচির ১৬৮ বস্তা চাল পাওয়া গেছে।

তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে চাল চুরির সঙ্গে জড়িতদের কোনো ছাড় নেই। আটকদের বিরুদ্ধে অবশ্যই কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।