🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

১৬৮ বস্তা সরকারি চালসহ ২ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

bogura
❏ রবিবার, এপ্রিল ১২, ২০২০ রাজশাহী

নন্দীগ্রাম থেকেঃ বগুড়ার নন্দীগ্রামে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৬৮ বস্তা চালসহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনসার আলীকে আটক করেছে র‌্যাব। শনিবার মধ্য রাতের পর র‌্যাব-১২’র একটি দল নন্দীগ্রাম উপজেলার ভাগশিমলা গ্রাম থেকে তাদের আটক করে।

জানা যায়, শনিবার রাতে নন্দীগ্রাম উপজেলার শিমলা গ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাড়ি তল্লশি করে ৫৮ বস্তা এবং শিমলা বাজার গোডাউনে তল্লশি চালিয়ে আরো ১১০ বস্তা চাল উদ্ধার করে।

পরে র‌্যাব সদস্যরা আনিছুর রহমান ও তার সহযোগী আনছার আলীকে আটক করে তাদের জিজ্ঞাসাবাদ করে। স্বীকারোক্তিতে বলে, খাদ্য বিভাগের ডিলার মিলন সরদারের নামে বরাদ্দকৃত চাল কালোবাজারে ক্রয় করে মজুত করেছেন তারা।

র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী বলেন, গ্রেফতারকৃত দুইজনসহ ডিলারের নামে মামলা দায়ের করা হবে।