🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

গ্রাম্য সালিশে মাতব্বরকেই পিটিয়ে হত্যা


❏ রবিবার, এপ্রিল ১২, ২০২০ রংপুর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: গাইবান্ধার সাঘাটায় গ্রাম্য সালিশি বৈঠকে মধ্যস্থতাকারী এবং বিচারক সাবেক সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মোল্লাকে (৬০) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

রোববার (১২ এপ্রিল ) সকাল ১১টার দিকে গাইবান্ধার সাঘাটা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হামিদ মোল্লা সাঘাটা উপজেলার হাসিলকান্দি গ্রামের মৃত কছোর উদ্দিন মোল্লার পুত্র। তিনি সাঘাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

পুলিশ জানায়, সাঘাটা বাজারে ব্যবসায়ী ননী গোপাল সাহার তিন পুত্রের মধ্যে পারিবারিক জমি-জমার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। সকালে মেজো ভাই কালাচান সাহার ডাকে বিরোধ নিষ্পত্তিতে সালিশি বৈঠকে বিচারক বা মধ্যস্থতাকারী হিসাবে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মোল্লা উপস্থিত হন।

এতে ক্ষিপ্ত হয়ে শ্যামল ও নিলমণি সাহা হামিদ মোল্লাকে পিটিয়ে মাটিতে ফেলে কিলঘুষি মারতে থাকে। এসময় ঘটনাস্থলেই হামিদ মোল্লার মৃত্যু হয়।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে এবং ঘটনায় জড়িত শ্যামল ও নিলমণি সাহাকে আটক করা হয়েছে।