🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ত্রাণ নিয়ে অনিয়মের দায়ে ইউপি চেয়ারম্যান বরখাস্ত


❏ রবিবার, এপ্রিল ১২, ২০২০ চট্টগ্রাম

সময়ের কন্ঠস্বর ডেস্ক: করোনা মোকাবেলায় সরকারি ত্রাণ বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩নং সির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ রোববার দুপুরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, নুরুল আবছারের বিরুদ্ধে করোনা পরিস্থিতি মোকাবেলায় বরাদ্দকৃত ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ তদন্তে প্রমাণিত হয়েছে। তাই জেলা প্রশাসক চট্টগ্রাম স্থানীয় সরকার আইন-২০০৯ এর ৩৪(৪) (খ)(ঘ) অনুযায়ী চেয়ারম্যানকে স্বীয় পদ হতে অপসারণের সুপারিশ করে। এরই প্রেক্ষিতে সরকারের পক্ষ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

একই সঙ্গে চেয়ারম্যান পদ থেকে তাকে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না- তার জবাব আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসক চট্টগ্রামের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে পাঠানোর কথা বলা হয়েছে।