সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাগেরহাটে ২৪৪ জনকে দেড়লাখ টাকা জরিমানা

৮:৪৯ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ১২, ২০২০ খুলনা
Jorimana

শেখ সাইফুল ইসলাম কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট: বাগেরহাটে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব না মানায় আরও ৯১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এদের কাছ থেকে ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। গেল ২৪ ঘন্টায় জেলার ৯ উপজেলার বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

এর আগে দুই দিনে ১৫৩ জনকে ৯৪ হাজার ৬০ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এই নিয়ে সামাজিক দূরত্ব না মানায় গত তিন দিনে জেলায় ২৪৪ জনকে ১ লক্ষ ৫৫ হাজার ৯‘শ ৬০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (১২ এপিল) দুপুরে বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহীনুজ্জামান বলেন, বাগেরহাটের মানুষকে ঘরবন্দি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে জেলা প্রশাসনের ৩০টিরও বেশি ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। সামাজিক দুরত্ব না মানার অপরাধে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ৯১ জনকে ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিদিন ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।