• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া চেয়ে ত্রাণ বিতরণ

❏ রবিবার, এপ্রিল ১২, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দোয়া চেয়ে বগুড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১২ এপ্রিল) দুপুরে বগুড়া শহরের বউ বাজারে এ ত্রাণ বিতরণের সময় খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে তাঁদের জন্য দোয়া চাওয়া হয়।

বউ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ সিদ্দিকী রিপনের ব্যক্তিগত অর্থায়নে ২৫০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ রানা, জেলা কৃষক দলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সদর থানা যুবদলের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রুবেল, অধ্যক্ষ শাহীন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম আওয়াল, শহর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মেদ বিন বিল্লাহ শান্ত, সেলিমুজ্জামান সেলিম, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু জাফর জেমস, জুম্মান আলী, জিতু, মমিন, রাজিব, রঞ্জন সরকার, কবীর, মিন্টু, খোরশেদ, চান, মিল্লাত প্রমুখ।