🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ব্যারিস্টার মোকছেদুল ইসলামের উদ্যোগে ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


❏ সোমবার, এপ্রিল ১৩, ২০২০ মফস্বল সংবাদ

সময়ের কণ্ঠস্বর, রংপুর :: রংপুরের তারাগঞ্জের দোয়ালীাড়াসহ সৈয়দপুরের আশপাশের গ্রামে অাইনজীবি ব্যারিস্টার মোকছেদুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে গরীব ও অসহায় দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার রাতে উপজেলার দোয়ালীপাড়া ও এর আশপাশের গ্রামের তিনশ’ মানুষের ঘরে ঘরে গিয়ে গরীব ও অসহায় দিন মজুরদের মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, সাবান, তৈল বিতরণ করা হয়।

এ ব্যাপারে ব্যারিস্টার মোকছেদুল ইসলাম বলেন, আমাদের উদ্দেশ্য, অসহায় মানুষদের দুর্দিনে তাদের পাশে থাকা। তাদের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য উপকরণ বিতরণ করা। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এ কার্যক্রমই শেষ না। ধারাবাহিক ভাবে এ কার্যক্রম চলতে থাকবে। আমরা জনসমাগম করে ত্রাণ বিতরণ করছি না। অসহায় মানুষের কাছে গিয়ে তাদের হাতে ত্রাণ তুলে দিচ্ছি।