নরসিংদীতে এক সাংবাদিক সহ নতুন করে করোনায় আক্রান্ত আরো ১৬ জন!


❏ সোমবার, এপ্রিল ১৩, ২০২০ ঢাকা

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার, নরসিংদী: নরসিংদীতে এক সাংবাদিকসহ একদিনে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ১৬ জন। এ নিয়ে বর্তমানে নরসিংদী জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ২০ জন।

আজ সোমবার নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, গতকাল নরসিংদী থেকে করোনা উপসর্গ সন্দেহভাজন ২৮ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। আজ সোমবার ফলাফলে ১৬ জনের করোনা পজেটিভ আসছে। এরমধ্যে একজন সাংবাদিকও রয়েছেন।

উল্লেখ্য গত ৮ এপ্রিল বুধবার নরসিংদী জেলা হাসপাতালের এক মালির করোনা পজেটিভ ধরা পড়ে। ওই মালি জেলার রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের বাসিন্দা। এরপর তার স্ত্রী ও তিন সন্তানসহ হাসপাতালের ৫ জন ডাক্তার ও নার্সকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। মালির সংস্পর্শে আসা হাসপাতালের ১১ জন কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। নমুনা পরীক্ষায় সকলের করোনা নেগেটিভ আসলেও মালির স্ত্রী (৩৫) করোনা পজেটিভ ধরা পড়ে। নরসিংদীতে এক সাংবাদিক সহ নতুন করে করোনায় আক্রান্ত আরো ১৬ জন