🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

হবিগঞ্জে ডিম বোঝাই ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত, আহত ১


❏ সোমবার, এপ্রিল ১৩, ২০২০ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের মাধবপুরে ডিম বোঝাই ট্রাক চাপায় সাহেদ মিয়া (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। সে উপজেলার হরিতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে ও ড.মহিউদ্দিন উচ্চ বিদ্যালের সপ্তম শ্রেণির ছাত্র।

সোমবার (১৩ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার হরিতলা বাদশা কোম্পানির পাশে এ ঘটনাটি ঘটে। পরে ট্রাকটি পালানোর সময় ৩ কিলোমিটার দুরে বাখরনগর এলাকায় এসে উল্টে যায়।

স্থানীয় সূত্রে জানাযায়, সাহেদ মিয়ার বাবার সাথে ঢাকা-সিলেট মহা সড়কের পাশ দিয়ে হেটে যাওয়ার পথে রং সাইট থেকে এসে সিলেটগামী ট্রাকটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। চাপা দেওয়ার পরে জনতার হাত থেকে বাচাতে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে ঘটনাস্থল থেকে ৩ কিলোমিটার দুরে বাখরনগর এসে ট্রাকটি উল্টে যায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।