🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কোনোভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না মানুষের চলাচল


❏ সোমবার, এপ্রিল ১৩, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক:কোনোভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না সাধারণ মানুষের চলাচল। ব্যক্তিগত গাড়ি-মোটরসাইকেলে করে নানা অজুহাতে বের হচ্ছেন মানুষ। তর্কে জড়িয়ে পড়ছেন আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যদের সঙ্গে। তবে অনেকের বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থাও।

সাধারণ ছুটির চতুর্থ দফা চলছে। আগেই অনেকে ছেড়ে গেছেন রাজধানী। তাই এ সময়টায় যে গাড়িগুলো চলছে, সেগুলো মূলত ঢাকার আশপাশের জেলাগুলোতে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরতদের। প্রতিষ্ঠানের স্টিকারযুক্ত গাড়িগুলোকে তেমন একটা তল্লাশি করা না হলেও যুক্তি গ্রহণযোগ্য না হলেই আটকে দেয়া হচ্ছে তাদের।

জবাবদিহিতার বাদ যাচ্ছেন না পায়ে হেটে যারা ঢাকায় ঢুকছেন বা বের হচ্ছেন তারাও। পুলিশ বলছে, যারা বাড়াবাড়ি করছেন, তাদের বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা।

ঢাকায় এখন পর্যন্ত সর্বোচ্চ আক্রান্তের পাশাপাশি নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকাগুলোতেও এ সংখ্যা বাড়ছে।

রাজধানীর প্রবেশ ও বের হওয়ার পথগুলোতে পুলিশের কড়া তল্লাশির কারণে দূরের বাড়ি যাওয়ার প্রবণতা অনেকাংশ কমে এসেছে।