• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

করোনার মধ্যেই দিনাজপুরে জমি নিয়ে সংঘর্ষ, আহত ৬

HILI PIC-1
❏ সোমবার, এপ্রিল ১৩, ২০২০ রংপুর

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত ৬ জন। আজ বিকেলে বিরামপুর উপজেলার ভবানীপুর মুন্সিপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত হয়েছেন আব্দুল বাকী, মোস্তাফিজুর, মনিরুজ্জামান, আনজেমান, আব্দুল লতিফ ও মেজবাউল। তাদেরকে আহত অবস্থায় বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করা হয়। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগির অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রে-ফার্ড করেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে।

আব্দুল কাফি জানান, আমার নিজ নামীয় জমিতে কাজ করতে গেলে প্রতিপক্ষ এমদাদুল হক বাধা সৃষ্টি করে। ইতিপূর্বে জমিজমা নিয়ে দন্ড ছিল। উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বিষয়টি লিখিতভাবে আপোষ মিমাংসা করিয়া দেন। এমদাদুল হক তাহা অমান্য করে পূর্ব শত্রæতার জের ধরে লাঠি, রড, হাসুয়া ও চাইনিজ কুড়াল নিয়ে হঠাৎ আক্রমন চালায় ৮/১০ জনের একটি দল। সেখানে ছিলেন এমদাদুল হক, ফরিদুল ইসলাম, এমরান হোসেন, ইলিয়াস হোসেনসহ আরো অন্যান্য কয়েক জন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, আমার কাছে খবর আসে উপজেলার ভবানীপুরে দুইপক্ষের মধ্যে জমি নিয়ে সংঘর্ষ হয়েছে। তাৎক্ষনিক আমি অফিসার পাঠিয়ে দেয় এবং আহতদের বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তবে এবিষয়ে থানায় কোন পক্ষ মামলা দায়ের করেনি। মামলা হলে আমি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।