সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৩ মে পর্যন্ত বাড়লো ভারতের লকডাউন

১১:২১ পূর্বাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ করোনার বিস্তার রোধে ভারতের লকডাউনের মেয়াদ বাড়ানোর ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার (১৪ এপ্রিল) এ ঘোষণা আসে।

ভারত জুড়ে করোনা পরিস্থিতির অবনতিতে এর আগে লকডাউনের মেয়াদ ৩০ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়।

গত শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোট ১৩ জন মুখ্যমন্ত্রীর সঙ্গে চার ঘণ্টার বৈঠকে প্রধানমন্ত্রী মোদি ইঙ্গিত দিয়েছিলেন যে ভারতের চলতি লকডাউনের মেয়াদ আরও দুই সপ্তাহের জন্য বাড়ানো হবে।

এদিকে, ভারতে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। দেশটিতে এখনও পর্যন্ত প্রাণহানি ঘটেছে ৩৩১ জনের। এতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মোট ৯ হাজার ২৪০ জনে।

দেশের মধ্যে যে রাজ্যগুলোতে সবচেয়ে বেশি করোনার প্রভাব লক্ষ্য করা গেছে সেগুলো হল, মহারাষ্ট্র (১,৯৮৫), দিল্লি (১,১৫৪), তামিলনাড়ু (১,০৭৫), রাজস্থান (৮০৪), মধ্যপ্রদেশ (৫৩২) এবং গুজরাট (৫১৬)।