সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা থেকে কুড়িগ্রামে আসা ৬২ শ্রমিক প্রাতিষ্ঠানিক কোরেন্টাইনে

৪:৪৮ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, ষ্টাফ রিপোর্টার:ঢাকার কেরানীগঞ্জ থেকে কুড়িগ্রামের কচাকাটায় আসা ৬২ শ্রমিককে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখেছে স্থানীয় প্রশাসন। মঙ্গলবার সকালে কুড়িগ্রাম ধরলার পাড়ে ট্রাকে করে আসার সময় পুলিশ তাদেরকে আটক করে। পরে পুলিশ পাহাড়ায় নাগেশ্বরী থানা ও ভূরুঙ্গামারী হয়ে কচাকাটা থানায় আনা হয়।

পরে তাদেরকে কচাকাটা উচ্চ বিদ্যালয় ভবনে আগামী ১৪ দিন কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়।

এ সময় কচাকাটা থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, সহকারি পুলিশ সুপার শওকত আলী উপস্থিত ছিলেন।

কোয়রেন্টাইনে থাকা এসব ব্যাক্তিরা কচাকাটা থানার কেদার এবং কচাকাটা ইউনিয়নের বাসিন্দা। এদের মাঝে তিনজন নারী এবং দুইজন শিশু রয়েছে।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী-কচাকাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শওকত আলী জানান, জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহযোগীতায় কেরানীগঞ্জ ফেরত ৬২ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কেন না এদের মাঝে যদি কারো শরীরে করোনা ভাইরাস থাকে তাহলে তার মাধ্যমে গ্রামাঞ্চলেও করোনা ছড়িয়ে পড়তে পারে। এজন্যই তাদেরকে বিদ্যালয় ভবনে ১৪ দিনের কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে।